মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে ২০ কেজি গাঁজা সহ মোফাচ্ছেল হোসেন (৩০) নামের চিহিৃত এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি টিম। সে উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের বেতিয়ারা গ্রামের রুহুল আমিনের ছেলে। সোমবার তথ্যটি নির্শ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা। এ ঘটনায় র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের শহর ও যান পুলিশ পরিদর্শক মো: ইমাম হোসেন বাদি হয়ে মামলা দায়ের করেন।

এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক রোকনুজ্জামান জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের একটি দল রবিবার দিবাগত গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের ময়নামতি ফিলিং স্টেশনের সামনে থেকে ২০ কেজি গাঁজা সহ মোফাচ্ছেল হোসেনকে আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে কুমিল্লা ও ফেনী সহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছিল বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে’।

এবিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, “আটককৃত মোফাচ্ছেল হোসেনের বিরুদ্ধে র‌্যাব মাদক আইনে মামলা করলে আমরা তাকে গ্রেফতার দেখাই। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *