ফরিদুল ইসলাম নয়ন,নারায়ণগঞ্জ সদর প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলায় ৮ বছরের এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫৫ বছর বয়সী প্রতিবেশী বৃদ্ধকে গ্রেপ্তার করা হয়েছে।

৩১শে জানুয়ারি (রবিবার) সকালে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা দায়ের করেন। পরে পাগলার নন্দলালপুর এলাকা থেকে অভিযুক্ত আসামীকে গ্রেপ্তার করে ফতুল্লা থানা পুলিশ।

অভিযুক্ত ব্যক্তির নাম মোহাম্মদ হোসেন। সে বরিশালের মেহেন্দীগঞ্জের চানপুর এলাকার মৃত মোবারক আলীর ছেলে ও নন্দলালপুর উত্তর মহল্লার কাদেরের বাড়ির ভাড়াটিয়া হিসেবে থাকেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম মামলার বরাত দিয়ে জানান, শিশুর বাবা স্থানীয় রি-রোলিং মিলে লেবারের কাজ করেন। তার মেয়ে স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী। মোঃ হোসেন প্রতিবেশী হওয়ার সুবাদে ওই পরিবারের সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল। শিশুটি হোসেনকে নানা বলে ডাকত। গত ২৮শে জানুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে শিশুটি তার বাড়ির সামনে খেলা করছিল। তখন হোসেন তাকে মজা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেন।

পরে শিশুটি চিৎকার করলে তিনি ভয়ভীতি দেখান। ধর্ষণের পর শিশুটিকে ঘর থেকে বের করে দেন। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়েরের পর পুলিশ ধর্ষক হোসেনকে গ্রেপ্তার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *