মোঃ রিয়াজুর রহমান
পটুয়াখালী প্রতিনিধি :

পটুয়াখালীর বাউফল উপজেলার ৯ ইউনিয়নের ১০৭জন নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। গেজেট সংক্রান্ত সমস্যার কারনে একজন সংরক্ষিত মহিলা সদস্য শপথ গ্রহণ করতে পারেননি।

বৃহস্পতিবার বেলা ১১ঘটিকার সময় উপজেলা পরিষদ মিলয়নায়তনে এ শপথ গ্রহন অনুষ্ঠিত হয় । নবনির্বাচিত সদস্যদের ফুল দিয়ে বরন করে শপথ বাক্য পাঠ করান বাউফল উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন ।

শপথ অনুষ্ঠানে ঢাকা থেকে মোবাইল কনফারেন্সের মাধ্যমে নবনির্বাচিত সকল সদস্যদের শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন দিক-নির্দেশনা মূলক বক্তব্য রাখেন, সাবেক চীফ হুইপ সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি স্থানীয় এমপি আ স ম ফিরোজ ।

তিনি বলেন সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের পাশাপাশি এলকার মানুষের সেবামূলক সব কাজে জনপ্রতিনিধিদেরকে অংশগ্রহন করতে হবে। শেখ হাসিনার সরকার দেশের সাধরন মানুষর জন্য দির- রাত নিরসভাবে কাজ করে যাচ্ছেন। এই করোনা মহামারির সময় এলকার জনসাধরনকে বুঝাতে হবে তারা যেন বিনা প্রয়াজনে ঘরের বাহিরে না যায় । প্রয়াজনে বাহিরে গেলে মুখে যেন মাস্ক দিয়ে সরকারের বিধি নির্দেশ পালন করে।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওরাদার,ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-মামুন উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান ,প্রাথমিক শিক্ষা অফিসার রিয়াজুল হক সহ অন্যান্য সরকারি কর্মকর্তা,সাংবাদিক ও স্থানীয় সুধীবৃন্দ।

১০৮জন সদস্যের শপথ গ্রহন করার কথা থাকলেও উপজেলার ধূলিয়া ইউনিয়নের ৭.৮.৯ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে ভুল বশত গেজেটে সাজেদা স্থানে পরাজিত প্রার্থী আখির নাম লেখা হয়েছে বিধায় সে ওয়ার্ডের মহিলা সদস্যের শপথ গ্রহণ হয় নি ৷

One thought on “পটুয়াখালী বাউফলে ৯ টি নবনির্বাচিত ইউপি সদস্যদের পরিষদের শপথ গ্রহন”

Leave a Reply