বাবার স্বপ্ন পূরণ করতে মানুষের দ্বারে দ্বারে আবু হেলাল

নাটোর প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বড়াইগ্রাম উপজেলার ৩নং জোনাইল ইউনিয়ন থেকে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক প্রত্যাশী আবু হেলাল তার বাবার স্বপ্ন পূরণ করতে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন।

আবু হেলালের বাবা সাহাদৎ হোসেন ছিলেন ১৯৮৩,১৯৯৩ সালের জোনাইল ইউনিয়ন পরিষদের দুইবারের সফল চেয়ারম্যান এবং স্বর্ণপদক প্রাপ্ত। মানুষের প্রতি ভালোবাসা এবং জনসেবার জন্য তিনি এখনও জোনাইল বাসির কাছে সন্মানিত ব্যক্তি হিসাবে সুপরিচিত। তার স্বপ্ন ছিল জোনাইল হবে দূর্নীতিমুক্ত এবং আধুনিক।ধনী-গরীব,ধর্ম-বর্ণ,জাত-পাত নির্বিশেষে সবাই সমানভাবে বসবাস করবেন। জোনাইলের কেউ না খেয়ে থাকবে না। সবার বসবাসযোগ্য আবাসস্থল থাকবে। স্বপ্ন পূরণের জন্য তিনি অনেক পরিশ্রম করেছেন এবং সফলতাও পেয়েছেন অনেক।

বাবার এই স্বপ্নগুলো পূরণ করতে আবু হেলাল আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী। বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে তিনি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

আবু হেলাল বলেন,ছোটবেলা থেকে বাবা-দাদাদের দেখছি মানুষের সেবা করতে। তাদের আদর্শধারন করে আমি ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত। তাছাড়া জোনাইলের বর্তমান প্রেক্ষাপটে জোনাইলবাসি অতিষ্ঠ। তারা চায় একটু পরিবর্তন। তাদের চাওয়া এবং বাবার স্বপ্ন পূরণ করতে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। যদি সুযোগ হয় জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।

তিনি আরো বলেন,আসন্ন ইউপি নির্বাচনে সবাই নিজের পছন্দের প্রার্থীকেই ভোট দিবেন। কোনো বাঁধা আসলে তা প্রতিরোধ করতে হবে। আমি চাই জনগণ নিজেদের ভোটের অধিকার ফিরে পাক।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নিয়মিত উঠান বৈঠকে দ্বারিকুশির বিভিন্ন অঞ্চলে গিয়ে তিনি এসব কথা বলেন।